ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে ২ মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২৩, ০৫:০৭

পঞ্চগড়ে ২ মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার
প্রতীকি ছবি

পঞ্চগড়ে দুই মোটরসাইকেল আরোহীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার সাতমেরা দশমাইল এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়ক থেকে মরদেহ দুইটি উদ্ধার করে পুলিশ। ট্রাকচাপায় তাদের মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের ধারণা। তবে কীভাবে এদুর্ঘটনা ঘটে তা জানাতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার জনাব আলীর ছেলে শরিফুল ইসলাম (২৭) এবং আব্দুর রাজ্জাকের ছেলে শেখ ফরিদ (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে জেলা সদরের তিনমাইল এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। রাত ৯টার দিকে মোটরসাইকেলসহ তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ের পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হচ্ছিল।

পঞ্চগড় উপজেলা সদরের সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে তিনমাইল এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বলে শুনেছি। দুজনকেই চেনা যাচ্ছে না। মোটরসাইকেল দেখেই তাদের পরিচয় জানা গেছে এবং এটা সড়ক দুর্ঘটনা বলে মনে হচ্ছে। তবে দুর্ঘটনা কীভাবে ঘটেছে কেউ বলতে পারছেন না।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন বলেন, খবর পেয়ে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত