ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কিছুই চাইনা, শুধু স্বামী হত্যার বিচার চাই

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০২৩, ০৩:৩৩  
আপডেট :
 ১৭ জুন ২০২৩, ০৪:৪৩

কিছুই চাইনা, শুধু স্বামী হত্যার বিচার চাই
ছবি: প্রতিনিধি

সন্ত্রাসী হামলায় নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম পুলিশ সুপার নাছির উদ্দিনকে বললেন, স্বামী হত্যার বিচারে কোনো কিছুর বিনিময় চাই না। আমি চাই, এ ঘটনায় যারা দোষী তাদের শাস্তি হোক। শুক্রবার সন্ধ্যায় নিহত সাংবাদিকের গরুহাটির বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে আলাপচারিতা করার সময় পুলিশ সুপারকে এসব কথা বলেন তিনি

শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে নাদিম হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে গ্রেপ্তার ও ৫০ হাজার টাকা আর্থিক সহায়তার আশ্বাস দেন পুলিশ সুপার। নাছির উদ্দিন বলেন, সাংবাদিক নাদিমের সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয় ছিল। অনেক তথ্য আমি নাদিমের মাধ্যমে পেতাম।

শুধু একজন পুলিশ সুপার হিসেবে না, নাদিমের ঘনিষ্ঠজন হিসেবে সঙ্গে আছি, থাকবো। হত্যাকান্ডের সাথে জড়িত যেই হোক আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার (১৫ জুন) ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত