ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীর সভাস্থলে মানুষের স্রোত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৪  
আপডেট :
 ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:২৩

প্রধানমন্ত্রীর সভাস্থলে মানুষের স্রোত

রাজশাহী শহর পরিণত হয়েছে মিছিলের নগরীতে। শহরের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো মানুষের খণ্ড খণ্ড মিছিল ছুটে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দেবেন তিনটার দিকে। তার আগেই রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের দিকে নেমেছে জনস্রোত।

রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে রাজশাহীর ৯ উপজেলাসহ আশপাশের জেলা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমবেত হচ্ছেন। দূর-দুরান্ত থেকে মানুষ ট্রাক ও বাসে চড়ে এসে শহরে প্রবেশ করছেন।

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকেই নেতা-কর্মী-সমর্থকরা আসতে শুরু করেন জনসভা মাঠের দিকে। দুপুর ১২টার আগেই রাজশাহী শহর পরিণত হয় মিছিলের নগরীতে। শহরের প্রতিটি রাস্তা ধরে বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে মিশছে মাদ্রাসা মাঠে।

মিছিলে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠেছে গোটা শহর। আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর বিভিন্ন আসনের সম্ভাব্য প্রার্থীদের সমর্থনেও মিছিল করছেন নেতা-কর্মী-সমর্থকরা।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর এ জনসভায় ৫ লক্ষাধিক মানুষের জমায়েত হবে বলে প্রত্যাশা করছে স্থানীয় আওয়ামী লীগ। সেই অনুযায়ী প্রস্তুতি ও প্রচার চালানো হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বৃহস্পতিবার দুপুর ২টায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভার কাজ শুরু হবে। রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করেছে। বিকেল ৩টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে আসবেন।

দলীয় প্রধানের এই সফরে স্থানীয় নেতাকর্মীরাও উচ্ছ্বসিত বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, নেতাকর্মীদের মধ্যে একটা জোয়ার সৃষ্টি হয়েছে। শুধু শহর নয়, জেলার প্রতিটি পৌরসভা, উপজেলা ও ইউনিয়নকে সাজিয়ে তুলেছেন নেতাকর্মীরা। তাদের এই উদ্দীপনা আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে সহায়ক হবে।

জেডআই

আরও পড়ুন :

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা আজ

  • সর্বশেষ
  • পঠিত