ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় অস্ত্রসহ এমপি বাবলুর ‘দেহরক্ষী’ গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ২২:০১

বগুড়ায় অস্ত্রসহ এমপি বাবলুর ‘দেহরক্ষী’ গ্রেপ্তার
দেশীয় অস্ত্রসহ বগুড়ার এমপি রেজাউল করিম বাবলুর দেহরক্ষী মোঃ ওমর ফারুক। ছবি: প্রতিনিধি

বগুড়ায় এমপি রেজাউল করিম বাবলুর দেহরক্ষী মোঃ ওমর ফারুককে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার দুপুরে শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ওমর ফারুক উপজেলার ডোমনপুকুর দেওয়ানপাড়া আব্দুর রশিদের ছেলে এবং মাঝিড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

জানা যায়, ওমর ফারুক বগুড়া-৭ আসনের (গাবতলী-শাহজাহানপুর) সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর দেহরক্ষী হিসেবে পরিচিত। যেকোনো অনুষ্ঠানে সংসদ সদস্যের সঙ্গে তাকে দেখা যায়। সম্প্রতি সংসদ সদস্যের শিক্ষা প্রতিষ্ঠানের চত্বরে রামদা হাতে ওমর ফারুকের ঘোরাফেরার ছবি ফেসবুকেও ছড়িয়ে পড়ে।

অপরদিকে ওমর ফারুক তার দেহরক্ষী হিসেবে কাজ করেন না বলে দাবি করেছেন সংসদ সদস্য বাবলু। তিনি সাংবাদিকদের বলেন, আমার পেছনে অনেক মানুষই তো থাকে। তাই বলে সবাই আমার দেহরক্ষী হিসেবে কাজ করে সেটি নয়। আর ওমর ফারুক রাজনীতি করে। সে মাঝিড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি।

শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হক জুয়েল বলেন, মাঝিড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি এখনও অনুমোদন হয়নি। প্রাথমিকভাবে ওমর ফারুকের নাম রয়েছে।

ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজ হাসান বলেন, দেশীয় অস্ত্র দিয়ে প্রভাব বিস্তার ও ভয়-ভীতি প্রদর্শন করার অভিযোগে ওমর ফারুককে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি হাসুয়া (রামদা) পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার আদালতে পাঠানো হবে।

রও পড়ুন: বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত