ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চট্টগ্রামে ৩৬ ঘণ্টা পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ১৪:২০

চট্টগ্রামে ৩৬ ঘণ্টা পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
নিহত ব্যবসায়ী শাহেদ হোসেন বাবু। ছবি: প্রতিনিধি

চট্টগ্রামের রাউজানে বন্যা পরিস্থিতিতে নিজের মৎস্য খামারের অবস্থা দেখতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ হওয়ার ৩৬ ঘণ্টা পর তরুণ ব্যবসায়ী ও উদ্যোক্তা শাহেদ হোসেন বাবুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) ভোরে হালদা নদীর উত্তর মোহরা ছায়ার চর নামক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সোমবার সন্ধ্যা ৭টার দিকে হালদা নদীর একটি শাখা খালে নৌকাডুবিতে নিখোঁজ হন তিনি।

নিহত ব্যবসায়ী সাহেদ হোসেন উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এস এম ইউসুফের ছেলে।

জানা যায়, ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে ভেসে যাওয়া খামারের গরু উদ্ধার করতে প্রজেক্টে গিয়েছিলেন সাহেদ। গরুগুলো উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে শাহেদ আরও চারজন সঙ্গীসহ সন্ধ্যায় নৌকাযোগে ফেরার পথে প্রবল স্রোতে উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এসময় তিনজন সাঁতরিয়ে কূলে উঠতে পারলেও সাঁতার না জানা হতভাগ্য সাহেদ পানিতে তলিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য কাউসারুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাউজানে বন্যা দেখা দেয়ায় নিজের মৎস্য খামার দেখতে চট্টগ্রাম শহর থেকে গ্রামের বাড়ি এসেছিলেন শাহেদ। খামার দেখে সন্ধ্যা ৭টার দিকে একটি নৌকা যোগে শাহেদসহ ৫ জন তীরে ফিরে আসছিলেন। এ সময় একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। সঙ্গে থাকা অপর ৪ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও শাহেদ স্রোতের টানে ভেসে যান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত