ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আব্দুল হান্নান মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক

  মৌলভীনাজার প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৭  
আপডেট :
 ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৭

আব্দুল হান্নান মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক
শিক্ষক মোহাম্মদ আব্দুল হান্নান। ছবি: প্রতিনিধি

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৩ এ জেলা পর্যায়ের প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন কুলাউড়ার চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আব্দুল হান্নান।

আব্দুল হান্নানকে গত বুধবার (১৩ সেপ্টেম্বর) এক স্বাক্ষরিত পত্রের মাধ্যমে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে ঘোষণা করেন জেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ও জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালাম এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম।

এর আগে আব্দুল হান্নান কুলাউড়া উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন। আব্দুল হান্নান জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। এ সাফল্য জাতীয় পর্যায়েও অব্যাহত থাকুক এ কামনা করেছেন অনেকেই।

জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচত হওয়ায় মোহাম্মদ আব্দুল হান্নান প্রতিক্রিয়া জানিয়ে বলেন, জেলায় শ্রেষ্ঠ হওয়া মানে কাজের স্বীকৃতি দেয়া। এই স্বীকৃতি-সম্মানে আমার দায়িত্ব আরও বেড়ে গেলো। আমি খুবই আনন্দিত। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই শিক্ষক বন্ধুদের যারা আমাকে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে উৎসাহিত করেছেন ও বিভিন্নভাবে পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। পাশাপাশি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে সংশ্লিষ্ট থেকেও যারা আমাকে প্রেরণা ও উৎসাহ দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মোহাম্মদ আব্দুল লতিফ ও মায়াজান বিবি দম্পতির তৃতীয় পুত্র মোহাম্মদ আব্দুল হান্নানের বাড়ি কুলাউড়া উপজেলার টিলাগাঁওয়ের চান্দপুর গ্রামে। তিনি ২০০১ সালের ২৯ মার্চ সহকারী শিক্ষক হিসাবে প্রথম যোগদান করেন লাঠিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আব্দুল হান্নান মৌলভীবাজারের জেলা অ্যাম্বাসেডর (ICT4E) এবং করোনাকালীন সময়ে অনলাইন ক্লাস পরিচালনাসহ গুগলমিটের মাধ্যমে উপজেলা ও নিজ বিদ্যালয়ে ক্লাস পরিচালনা করেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত