ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মাদক সেবনের জন্য মাসে একবার চুরি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৩

মাদক সেবনের জন্য মাসে একবার চুরি
চক্রের ৩ জন গ্রেপ্তার । ছবি: সংগৃহীত

ওরা পাঁচ জন। মাদক সেবনের জন্য মাসে ১ বার চুরি করেন। সে টাকায় পুরো মাস চলে মাদক সেবন। টাকা শেষ হলেই আবার চুরি করেন। রাজধানীতে চুরির অভিযোগে এই চক্রের ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সবুজ সিকদার (৩১), মো. মেহেদী (৩২) ও আশরাফুল হায়দার চৌধুরী (৪১)। রোববার রাতে তাদেরকে মিরপুর ও সাভার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার সবুজ ও মেহেদী চিহ্নিত চোর। সবুজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি, মেহেদীর বিরুদ্ধে ৫ টি ও আশরাফুলের বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে। মাদকের টাকা জোগাড় করতেই তারা চুরি করেন। দিনের বেলায় চুরি করেন।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার ৩ জনসহ এই চোর চক্রের ৫ জনের একটি দল রয়েছে। তারা মূলত সন্ধ্যার পর মাদক সেবন করেন। এই মাদকের টাকা জোগাড় করতেই তারা দিনের বেলা চুরি করেন।

আরও পড়ুন: আগস্টে শ্রেষ্ঠ বিভাগ মিরপুর, থানা পল্লবী

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছেন, তারা মাসে একবার চুরি করেন, আর চুরি করা টাকায় পুরো মাস মাদক সেবন করেন। টাকা শেষ হয়ে গেলে আবারও চুরি করেন। এভাবে তারা অর্ধশতাধিক চুরি করেছেন।

মোহাম্মদ মহসীন বলেন, গত ১৫ সেপ্টেম্বর মিরপুর মডেল থানার পাইকপাড়া এলাকায় একটি বাসা থেকে প্রায় তিন লাখ টাকা চুরি করেন। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সবুজ ও মেহেদীকে শনাক্ত করা হয়। পরে রোববার বিকেল এবং রাতে মিরপুর এবং সাভার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪৫ হাজার টাকা ও চুরি করার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/আইজে

  • সর্বশেষ
  • পঠিত