ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

বিএনপির পর এবার নতুন কর্মসূচি দিলো আওয়ামী লীগ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৬  
আপডেট :
 ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫১

বিএনপির পর এবার নতুন কর্মসূচি দিলো আওয়ামী লীগ
২৩ সেপ্টেম্বর সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। ছবি: সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগ দাবিতে বিএনপির ১৫ দিনের কর্মসূচির পর এবার ১৩ দিনের কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। এর মধ্যে আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

মঙ্গলবার দলটির পক্ষ থেকে গণমাধ্যমক বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিএনপির নৈরাজ্য সৃষ্টির চেষ্টার বিরুদ্ধে পাল্টা কর্মসূচি পালন করবে ক্ষমতাসীন দলটি।

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এই যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানান, ২৩ সেপ্টেম্বর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যাত্রাবাড়ীতে সমাবেশ করবে। ২৬ সেপ্টেম্বর সমাবেশ হবে কেরানীগঞ্জে।

২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। একই দিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে। ২৮ সেপ্টেম্বর ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাদ আসর বঙ্গবন্ধু অ্যাভিনিউ কার্যালয়ে দোয়া মাহফিল।

২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা এবং একই সময়ে সারা দেশে উপযোগী কর্মসূচি।

৩০ সেপ্টেম্বর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ। এরপর আগামী ৪ অক্টোবর চট্টগ্রামের মীরসরাইতে আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: আদম তমিজীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত