ঢাকা, শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ১৭ অগ্রহায়ণ ১৪৩০ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৮

নারায়ণগঞ্জে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৩
নারায়ণগঞ্জে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৩। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসায় বিস্ফোরণের ঘটনায় স্ত্রীর পর মারা গেলেন গার্মেন্টস কর্মী সোহান তালুকদার (৪০)। এই ঘটনায় এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজনে।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এইচডিইউ'তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন আরও এক জন।

সোহান তালুকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, সোহানের শরীরের প্রায় শতভাগ দগ্ধ হয়েছিল।

এর আগে শরীরের ৯০ শতাংশ পুড়ে যাওয়া কানিজ খাদিজা নিপা (৩৯) শনিবার সকালে মারা যান। দুপুরে মারা যান সোহানের স্ত্রী চায়না আক্তার (৩৫)। এছাড়া বর্তমানে ৫৫ শতাংশ দগ্ধ শরীর নিয়ে ভর্তি আছেন হাসিনা মমতাজ। তার অবস্থাও খুবই আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী চায়না। তাদের পাশের বাসায় থাকেন নিপা। ঘটনার দিন রাত বারোটার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদেরকে শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করতেন। তার স্ত্রী চায়না গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকেন গার্মেন্টস কর্মী নিপা। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণ বলে ধারণা তাদের।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে আগুন: একই পরিবারের ৫ জন দগ্ধ

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত