ঢাকা, শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সাভারে সন্তানসহ বাবা-মাকে হত্যার ঘটনায় মামলা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ০০:৫৬

সাভারে সন্তানসহ বাবা-মাকে হত্যার ঘটনায় মামলা
সাভারে সন্তানসহ বাবা-মাকে হত্যা। ছবি: সংগৃহীত

সাভারের আশুলিয়ায় সন্তানসহ বাবা-মাকে হত্যার ঘটনায় নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদি হয়ে আশুলিয়া থানায় মামলা করেছেন।

রোববার দুপুরে দায়ের হওয়া মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

এর আগে শনিবার রাতে আশুলিয়ার ইউনিক ফকিরবাড়ী মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন বহুতল ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে ওই তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে বাবুল হোসেন (৫০), তার স্ত্রী সহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় আলাদা পোশাক কারখানায় চাকরি করতেন।

আশুলিয়া থানার এসআই জোহাব আলী জানান, শনিবার রাতে একটি ফ্ল্যাটের দুটি কক্ষ থেকে একই পরিবারের মা-বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় রোববার দুপুরে নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

নিহতদের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে।

লোমহর্ষক এই হত্যাকাণ্ডের পর থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার গভীর রাতেই ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় দ্রুত ঘটনার রহস্য উন্মোচন করে আসামিদের আইনের আওতায় আনার কথা জানান ঢাকা জেলার ওই পুলিশ সুপার। এছাড়া গোয়েন্দা পুলিশ, র‌্যাব ও সিআইডির সদস্যরাও ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

আরও পড়ুন: খুলনায় জ্বালানি তেল ব্যবসায়ীদের ধর্মঘট স্থগিত

বাংলাদেশ জার্নাল/সুজন/আইজে

  • সর্বশেষ
  • পঠিত