ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

শনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

  প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ১৬:০৫  
আপডেট :
 ১২ জানুয়ারি ২০২৪, ১৬:১৪

শনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী
শেখ হাসিনা। ছবি : ফাইল

দুই দিনের রাষ্ট্রীয় সফরে শনিবার (১৩ জানুয়ারি) নিজ জেলা গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা চতুর্থবারের মতো সরকার গঠনের পর সরকার প্রধান হিসেবে এটা তার প্রথম সফর।

জানা গেছে, ঢাকা থেকে সড়ক পথে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন। এ সফরে তিনি তার নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। তার এ সফরকে কেন্দ্র করে জেলার সর্বত্র নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রী তার দুই দিনের সফরের প্রথম দিন সকালে সড়ক পথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে নবগঠিত মন্ত্রী পরিষদের সদস্যদের নিয়ে তিনি শ্রদ্ধা জানাবেন। এ সময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন।

পরে বিকেলে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

এরপর রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রীযাপন করবেন এবং পরের দিন রোববার (১৪ জানুয়ারি) বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। এ শুভেচ্ছা বিনিময় সভায় উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি আবার সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত