ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

এ কী করলেন মাদ্রাসার প্রিন্সিপাল!

এ কী করলেন মাদ্রাসার প্রিন্সিপাল!
প্রতীকী ছবি

মসজিদের ইমাম ও মাদ্রাসা শিক্ষকদের প্রতি সাধারণ মানুষের বিশ্বাস ও শ্রদ্ধা অনেক বেশি। কিন্তু বর্তমানে কিছু মাদ্রাসা শিক্ষক এমন সব কাণ্ড করছেন, ভাবতেও লজ্জা লাগে।

বৃহস্পতিবার রাজধানীর কদমতলীতে শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আলাউদ্দিনকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ওই মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, তিনি ৯ বছর বয়সী এক এতিম মেয়েশিশুকে ধর্ষণ করেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুর চাচা জানান, পাঁচ বছর আগে ওই শিশু ছাত্রীর বাবা মারা যান। তার মা আরেক জনকে বিয়ে করে অন্যত্র চলে গেছেন। সে চাচার সঙ্গেই থাকত। পড়ত জামিয়া ইসলামিয়া দারুল এহসান মাদ্রাসায় । গত ১ মার্চ প্রতিদিনের মতো সে মাদ্রাসায় যায়। দুপুর ১২টার দিকে ওই মাদ্রসার প্রিন্সিপাল মুফতি আলাউদ্দিন ৩য় তলায় তার রুমে নিয়ে তাকে ধর্ষণ করেন। ঘটনাটি জানাজানি হলে মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আলাউদ্দিনকে এলাকাবাসী আটক করে থানায় সোপর্দ করে।

কদমতলীর থানার ওসি আবদুল জলিল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশু ছাত্রীর পরিবার থেকে একটি মামলা করা হয়। সকালে মুফতি আলাউদ্দিনকে আদালতে পাঠানো হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত