ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সালথায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৫:২৬

সালথায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
অভিযুক্ত মো. আবু বক্কার ওরফে লাল মিয়া

ফরিদপুরের সালথার সোনাপুর ইউনিয়নের একটি গ্রামে ১৪ বছর বয়সী এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আবু বক্কার ওরফে লাল মিয়া (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার ময়েনদিয়া এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আবু বক্কার ওরফে লাল মিয়া পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের মফিজুর রহমানের ছেলে।

এর আগে ধর্ষণের অভিযোগে ওই মাদরাসা ছাত্রীর বাবা সোমবার (২৫ মার্চ) রাতে সালথা থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, 'ওই মাদরাসা ছাত্রীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক তৈরি করে আবু বক্কার ওরফে লাল মিয়া নামের ওই যুবক। পরে সোমবার (২৫ মার্চ) রাতে বাড়ি থেকে কৌশলে ডেকে পাশের একটি পেঁয়াজ ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই যুবক। পরে মেয়ের চিৎকার শুনে উদ্ধার করা হয়। অতঃপর এঘটনায় একইদিন রাতে সালথা থানায় একটি এজাহার দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবিরুল হক বলেন, 'ওই ছাত্রীর বাবা এঘটনায় সালথা থানায় একটি এজাহার দায়েরের পর অভিযান চালিয়ে সালথার ময়েনদিয়া এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এছাড়া ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।'

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, 'গ্রেপ্তার হওয়া আসামিকে মঙ্গলবার দুপুরে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।'

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত