ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, স্বামীসহ দুই শিশু সন্তান আহত

  নড়াইল  প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:২০

সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, স্বামীসহ দুই শিশু সন্তান আহত
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ায় নসিমনের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আতাউর রহমান শিশির ও দুই শিশু আমেনা (৪) এবং মো. আনাস (৩) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার তেলিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত রিপা আক্তার উপজেলার শালনগর ইউনিয়নের আতাউর রহমান শিশিরের স্ত্রী। আহত দুই শিশু ওই দম্পতির ছেলে এবং মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নিহত নারী রিপা আক্তার তার স্বামী আতাউর রহমান শিশির ও তাদের বাচ্চা মেয়ে আমেনা ও ছেলে আনাস শালনগর এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নোয়গ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হন। এঘটনায় নিহতের স্বামী ও বাকি দুই শিশু ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। তবে নসিমনের চালক পালিয়ে গেছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত