ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

গুলি করে টাকা ছিনতাই, ৩ জনকে গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ২০:০৩

গুলি করে টাকা ছিনতাই, ৩ জনকে গ্রেপ্তার
প্রতীকী ছবি

নরসিংদীতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী শহরের শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), মাধবদী থানার জীতরামপুর (চরদিগলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মো. হৃদয় (২৪) ও পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মো. সোলাইমান মিয়া (৩৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, গত ৪ এপ্রিল সকালে নগদের নরসিংদী অফিস থেকে দুই জন এজেন্ট মো. দেলোয়ার হোসেন পাঠান (৪০) ও মো. শাহিন (২৫) মোটরসাইকেলযোগে ৬০ লাখ টাকা নিয়ে রায়পুরা অফিসে যাচ্ছিলেন। তারা রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগর এলাকার ১০নং ব্রিজ পাকা রাস্তার ওপর পৌঁছালে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় তিন জন আসামিকে গ্রেপ্তার ও সর্বমোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিস, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ খোকন চন্দ্র সরকার।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত