ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

  প্রতিনিধি

প্রকাশ : ০১ মে ২০২৪, ১১:২৯

বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত
ছবি : সংগৃহীত

যশোরের বেনাপোলে গোল্ডেন লাইন পরিবহনের চাপায় মো: মোস্তফা (৪৮) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আনিসুর রহমান (৩৩) নামে অপর এক সাইকেল চালক গুরুতর আহত হয়েছে।

বুধবার (১ মে) ভোরে যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল সানরাইজ স্কুল ও রজনী ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। নিহত মো: মোস্তফা শার্শার লাউতাড়া গ্রামের আবুল ঢালীর ছেলে এবং আনিসুর রহমান একই গ্রামের রেজাউল মুন্সির ছেলে।

বাসে থাকা যাত্রী ও স্থানীয়রা জানান, ভোরে ঢাকা টু বেনাপোলগামী গোল্ডেন লাইন (ঢাকা মেট্রো-ব ১২-১৭৬৮) বাসটি দ্রুত গতিতে চালিয়ে আসছিলো। বেনাপোল সানরাইজ স্কুল ও রজনী ক্লিনিকের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে বেনাপোল গামী ২জন সাইকেল আরোহীকে চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলে মো: মোস্তফার মৃত্যু হয় এবং অপর একজনকে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা দ্রুত উদ্ধার করে নাভারণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন বাসটিকে আটকিয়ে রাখলেও বাসের চালক ও হেল্পার পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার ভক্ত বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত