ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

পল্লবীতে বাসচাপায় কোলে থাকা ভাতিজাসহ ফুফু নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ মে ২০২৪, ১৫:০৮  
আপডেট :
 ০১ মে ২০২৪, ১৬:৩০

পল্লবীতে বাসচাপায় কোলে থাকা ভাতিজাসহ ফুফু নিহত
ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে বাসচাপায় ফুফু-ভাতিজা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে পূরবী সিনেমা হলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তারা হলেন মোছা. খায়রুন বেগম (৩৬) ও তার ভাতিজা মো. ইয়াসিন (৪)।

পল্লবী থানার অপারেশন অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, আমরা জানতে পারি পল্লবীর পূরবী সিনেমা হলের সামনে রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহন নামের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আর জানান, ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে, বাসটিও জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) সদানন্দ বৈদ্য জানান, খায়রুন ও ঝরনা দুজনই পোশাকশ্রমিক। প্রতিদিনের মতো তারা গতকাল শিশু ইয়াসিনকে সঙ্গে নিয়ে কর্মস্থলে গিয়েছিলেন। রাত সোয়া ৯টার দিকে তাদের কারখানা ছুটি হয়। তারা বাসায় ফিরছিলেন। ফেরার পথে ঝরনার কাছ থেকে ইয়াসিনকে নিয়ে কোলে নেন খায়রুন।

এসআই সদানন্দ বলেন, ঘটনার পর খায়রুন ও শিশু ইয়াসিনকে রক্তাক্ত অবস্থায় পল্লবীর স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখান থেকে শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বাংলাদেশ জার্নাল/টিআর

  • সর্বশেষ
  • পঠিত