ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০২ মে ২০২৪, ২২:৩১

বগুড়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১
ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধের জেরে ফিরোজা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ফিরোজা বেগম পৌরসভার আঁচলাই গ্রামের তাজুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী তাজুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ওই মামলার ২নং আসামি আপেলকে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা যায়, শিবগঞ্জ পৌরসভার আঁচলাই গ্রামের তাজুল ইসলামের সঙ্গে তার ভাই ভাতিজাদের জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। বুধবার বেলা সাড়ে ১১টায় তাজুল ইসলামের স্ত্রী, ছেলে ও আরেক ভাতিজা অটোরিকশাযোগে রাঙামাটি গ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চক ভোলাখাঁ এলাকায় অপর ভাই ও ভাতিজারা অটোরিকশা থামিয়ে তাদের অতর্কিতভাবে হামলা করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, নিহতের স্বামী তাজুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার ২নং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত