ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

পরকীয়ার জেরে হত্যা: বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৫ মে ২০২৪, ১৯:১৯  
আপডেট :
 ০৫ মে ২০২৪, ১৯:৫১

পরকীয়ার জেরে হত্যা: বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন
জয়পুরহাটে হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। ছবি: প্রতিনিধি

জয়পুরহাটে পরকীয়ার জেরে নুরুন্নবী মন্ডল হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেয়া হয়।

রোববার দুপুরে অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন। জয়পুরহাট জজ কোর্টের সরকারি কৌঁশলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল শেখপাড়া গ্রামের মৃত ইনারী সর্দারের ছেলে আব্দুর রাজ্জাক, রাজ্জাকের ছেলে শাহাদুল ও শাহদুলের স্ত্রী মরিয়ম বেগম রেখা, মৃত রইচ উদ্দিনের ছেলে মোজাহার আলী ও সামছুদ্দিনের ছেলে রেজাউল।

জয়পুরহাট জজ কোর্টের সরকারি কৌঁশলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল শেখপাড়া গ্রামের আলতাবের ছেলে নুরুন্নবীর সাথে একই গ্রামের শাহদুলের স্ত্রী মরিয়ম বেগমের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। ২০০৫ সালের ১৪ নভেম্বর সন্ধ্যায় নুরুন্নবী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর সে আর বাড়ি ফেরেনি। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও প্রায় ৬দিন থেকে তার কোন সন্ধান পাননি। সেই পরকীয়ার জেরে আসামিরা নৃশংসভাবে তাকে হত্যা করে একটি কবরস্থানে লাশ লুকিয়ে রাখে।

পরে ২০ নভেম্বর উপজেলার দক্ষিণ হাটশহর এলাকার একটি পুরাতন কবরে নুরুন্নবীর মরদেহের পা দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের বাবা পরের দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ২০০৭ সালের ৩০ জুন আদালতে অভিযোগ পত্র দেন তৎকালীন ডিবি পুলিশের ওসি আসাদুজ্জামান। এ মামলায় দীর্ঘ স্বাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আজ এ রায় দেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত