ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাভারে কালবৈশাখীর তাণ্ডব, দুই নিরাপত্তাকর্মীর মৃত্যু

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০৬ মে ২০২৪, ১৮:১৬  
আপডেট :
 ০৬ মে ২০২৪, ১৯:০৯

সাভারে কালবৈশাখীর তাণ্ডব, দুই নিরাপত্তাকর্মীর মৃত্যু
ছবি: সংগৃহীত

সাভারের ধামরাইয়ে কালবৈশাখীর আঘাতে ঘরের দেয়াল ধসে পড়ে দুই নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই নিরাপত্তাকর্মী আহত হয়েছেন।

সোমবার (৬ মে) দুপুরে ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী দুই নিরাপত্তাকর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল দিবাগত রাতে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার এস এস এগ্রো কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার বাসিন্দা এবং এস এস এগ্রো কমপ্লেক্সের নিরাপত্তাকর্মী আনিসুর রহমান (৫০) ও গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা শাহারুল আলম (৪৫)। অন্যদিকে আহতরা হলেন- আল-মামুন (২২) ও হামিদ আলী (৫৫)।

পুলিশ জানায়, রাতে হঠাৎ করে প্রচণ্ড ঝড় শুরু হয়। ওই সময় ধামাইয়ের এস এস এগ্রোর ভেতরে একটি ঘরে চারজন নিরাপত্তাকর্মী অবস্থান করছিলেন। ঝড়ে ওই ঘরের এক পাশের দেয়াল ধসে পড়ে। এতে চারজন নিরাপত্তাকর্মী চাপা পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ইনচার্জ ইউসুফ বলেন, রাত ১টার পরে ধামরাই থেকে চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে দুইজন পথেই মারা গিয়েছিল। আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, এ ঘটনায় নিহতদের পরিবাররের কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত