ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ডিএমপির ট্রাফিক বিভাগকে খাবার পানি ও স্যালাইন দিয়েছে র‍্যাংগস

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ মে ২০২৪, ২৩:২০

ডিএমপির ট্রাফিক বিভাগকে খাবার পানি ও স্যালাইন দিয়েছে র‍্যাংগস
ডিএমপির ট্রাফিক বিভাগকে খাবার পানি ও স্যালাইন দিয়েছে র‍্যাংগস । ছবি: সংগৃহীত

ডিএমপির ট্রাফিক ডিভিশনের জন্য ৫ হাজার বোতল মিনারেল ওয়াটার, ১৫ হাজার পিস ওরস্যালাইন, ১০ হাজার পিস ফ্রুট ফ্লেভার স্যালাইন ও ৫ হাজার পিস হ্যান্ড টাওয়াল দিয়েছে র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজ।

বুধবার (৮ মে) ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের সাথে র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজের ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন সাক্ষাৎ করে এসব হস্তান্তর করেন।

এ সময় মেজর (অব.) সোলায়মান তালুকদার, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অব কর্পোরেট এ্যাফেয়ার্স রাহেল রাব্বি, গ্লোবাল হেল্থ কেয়ার বাংলাদেশ এর প্রতিনিধি এহতেশাম ও টিভিএস অটো বাংলাদেশের সিইও বিপ্লব উপস্থিত ছিলেন। গ্লোবাল হেল্থ কেয়ার বাংলাদেশ ও টিভিএস অটো বাংলাদেশ, র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজের অঙ্গ প্রতিষ্ঠান।

এ সময় ডিএমপির পক্ষ থেকে অতিরিক্ত কমিশনার (এডমিন) হাফিজ আক্তার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডমিন) মিসেস লিমা, স্টাফ অফিসার টু ডিএমপি কমিশনার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এনায়েত করীম ও স্পেশাল এ্যাসিসটেন্ট টু ডিএমপি কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রায়হান উপস্থিত ছিলেন।

এসময় একরাম হোসেন বলেন, তীব্র দাবদাহে ঢাকা শহরের ট্রাফিক ব্যবস্থাপনায় যারা নিয়োজিত থাকেন ও অক্লান্ত পরিশ্রম করে শহরের ট্রাফিক ব্যবস্থাপনা সচল রাখেন তাদের সম্মানার্থে র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজের এই ক্ষুদ্র প্রয়াস ও উদ্যেগ।

র‍্যাংগসের এ উদ্যোগকে ডিএমপি কমিশনার স্বাগত জানান এবং একরাম আগামীতে ও ডিএমপির সাথে যৌথভাবে ডিএমপির কল্যাণে পাশে থাকার অভিব্যক্তি ব্যক্ত করেন।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আইজে

  • সর্বশেষ
  • পঠিত