ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ভোমরা স্থলবন্দরে চাঁদাবাজি-ব্যবসায়ীদের হয়রানি বন্ধে কাজ করবে সাত সংগঠন

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২৪, ০০:১৯  
আপডেট :
 ১০ মে ২০২৪, ০০:৩৯

ভোমরা স্থলবন্দরে চাঁদাবাজি-ব্যবসায়ীদের হয়রানি বন্ধে কাজ করবে সাত সংগঠন
ছবি: সংগৃহীত

সিএন্ডএফ এজেন্টস্ এ্যাসোসিয়েশন কর্তৃক জিরো পয়েন্টে চাঁদাবজি ও বিভিন্ন দপ্তরে ব্যবসায়ীদের হয়রানির প্রতিবাদে ব্যবসায়িক স্বার্থ সংশ্লিষ্ট যে কোন ধরনের আন্দোলন কর্মসূচি সফল করতে বৃহস্পতিবার (৯ মে) বিকেলে ভোমরা স্থলবন্দরের সাতটি সংগঠনের যৌথ সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জিরো পয়েন্টে চাঁদাবাজি ও বিভিন্ন দপ্তরের হযরানির প্রতিবাদে মানববন্ধন ও ধর্মঘট সহ যে কোনো ধরনের কর্মসূচি সফল করতে যৌথ সভার নেতৃবৃন্দ একমত পোষণ করেন।

সভায় আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের কার্যক্রম নিয়ে সিএন্ডএফ এজেন্টস্ এ্যাসোসিয়েশন এর ভারপ্রাপ্ত সভাপতি এজাজ আহমেদ স্বপন এবং সাধারণ সম্পাদক মাকসুদ খান স্বাক্ষরিত জেলা প্রশাসকের নিকট প্রেরিত চিঠির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

দ্রুত সময়ের মধ্যে জিরো পয়েন্টে চাঁদাবাজি বন্ধ না হলে মানবন্ধন ও ধর্মঘটের কর্মসূচি সফল করতে সকল সংগঠন একমত পোষণ করেছেন।

যৌথ সভায় উপস্থিত ছিলেন, আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক মো. অহিদুল ইসলাম, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও ট্রান্সপোর্ট ইউনিয়নের কার্যনিবাহী সদস্য কাজী আক্তার হোসেন, আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য মো. মোস্তাফিজুর রহমান নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত