ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতি হিসাবে গড়মিল

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২৪, ১২:৫৮

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতি হিসাবে গড়মিল
ছবি : সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতির হিসাব নিয়ে গড় মিল তথ্য উঠে এসেছে বেসরকারী ফলাফল শিটে। কোনো ফলাফল শিটে ২১.১৬ শতাংশ, কোনো শিটে ২১.১৩ শতাংশ আবার কোনো ফলাফল শিটে ২১ শতাংশ ও ২১.১১ শতাংশ ভোটার উপস্থিত হয়েছে বলে উল্লেখ্য করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) ওই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। কালীগঞ্জের ইউএনও ও সহকারী রিটানিং কর্মকর্তা জহির ইমামের স্বাক্ষরিত ফলাফল শিটে উপস্থিতির হিসাবের এ গড়মিল তথ্য উঠে আসে। ওই নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী অংশ গ্রহন করেন।

চেয়ারম্যান পদের ফলাফল শিটে দেখানো হয়, মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৪৫ হাজার ২শত ৭৮টি। যা মোট ভোটের ২১.১৬ শতাংশ। প্রথমে ভাইস চেয়ারম্যান পদে আবির হোসেন চৌধুরীকে বিজয়ী করে এক ফলাফল শিটে দেখানো হয় মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৪৪ হাজার ৬ শত ৬৬টি। যা মোট ভোটের ২১ শতাংশ। পরে দেবদাস কুমার রায়কে বিজয়ী করে অপর এক ফলাফল শিটে দেখানো হয় মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৪৫ হাজার ২ শত ৮টি। যা মোট ভোটের ২১.১৩ শতাংশ। নারী ভাইস চেয়ারম্যান পদে শিউলী রানী রায়কে বিজয়ী করে ফলাফল শিটে দেখানো হয় মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৪৫ হাজার ১ শত ৭৩টি। যা মোট ভোটের ২১.১১ শতাংশ।

কালীগঞ্জের ইউএনও ও সহকারী রিটানিং কর্মকর্তা জহির ইমামের সাথে এ বিষয়ে কথা হলে তিনি বলেন প্রধানমন্ত্রীর কার্যলয় থেকে একটি টিম এসেছে আমি তাদের সাথে আছি। নির্বাচন কর্মকর্তা এ বিষয়ে ভালো বলতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত