ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৩ মে ২০২৪, ১২:২০

দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও
দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও। ছবি: প্রতিনিধি

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠছে। প্রার্থীর সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমে গেছেন পুরোদমে।

প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদের (আনারস প্রতীক) জন্য ভোটারদের ধারে ধারে ছুটছেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবা। তার সাথে যোগ দিয়েছেন জেলা-উপজেলা আওয়ামী লীগের নারী কর্মীরাও।

গতকাল বুধবার বিকালে দেবিদ্বার পৌর এলাকার দোকানে দোকানে গিয়ে দোকান মালিক, কর্মচারী ও সাধারণ ভোটারদের নিকট আনারস প্রতীকের প্রার্থী দেবর মামুনুর রশিদের জন্য ভোট চান তিনি। দেবিদ্বারকে আধুনিক, উন্নত, মাদকমুক্ত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে আনসার মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলকে অনুরোধ করেন। এ সময় সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবার সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুন্নাহার, রাজামেহার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেখা আক্তার, রাজামেহার ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াছমিন আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী আখি নূর, সুমাইয়া আক্তার, পারভীন আক্তার, তানিয়া আক্তার, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জয় হানিফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গোলাম মহিউদ্দিন খান সবুজ, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রাকিব, রাসেল আহমেদ সরকার, নাজমুল হাসান সরকার, কলেজ ছাত্রলীগ নেতা মো. সজল মিয়া, সাইফুল ইসলাম ও মো. নাঈম হাসান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত