ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০১৮, ১৫:০৩  
আপডেট :
 ১৮ মার্চ ২০১৮, ১৫:০৭

ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধ নারীকে ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন, ১ লাখ টাকা অর্থ দণ্ড অনাদায়ে আরো তিন বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্যাইবুনাল-২ এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ জিয়াউর রহমান আসাসির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর টিকরামপুর মহল্লার মোঃ মোজাহারের ছেলে কামরুল ইসলাম ওরফে ক্যাইমা চোর (৪০)। মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ৩ আগষ্ট চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর টিকরামপুর মহল্লার গিয়াস উদ্দিনের বাড়ীর জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার দৃষ্টি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে কামরুল। তার চিৎকারে প্রতিবেশী ও আত্মীয়রা আসলে ধর্ষণকারী পালিয়ে যায়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে কামরুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে, গত ২৮ ডিসেম্বর ২০১৫ আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও উপ পরিদর্শক আতাউর রহমান।

সাক্ষ্য প্রমাণাদি শেষে আজ দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ জিয়াউর রহমান কামরুলের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

সরকারি পক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা এবং আসামি পক্ষে ছিলেন এ্যাডভোকেট মাহবুব আলম জুয়েল।

//আরএস//

  • সর্বশেষ
  • পঠিত