ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্বামীর সঙ্গে ঝগড়া করে অজ্ঞান পার্টির কবলে গৃহবধূ, ঠাঁই যৌনপল্লিতে

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ২০:২৯

স্বামীর সঙ্গে ঝগড়া করে অজ্ঞান পার্টির কবলে গৃহবধূ, ঠাঁই যৌনপল্লিতে
গোয়ালন্দ ঘাট থানা। ছবি: সংগৃহীত

স্বামীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে অজ্ঞান পার্টির কবলে পড়ে এক গৃহবধূর (২৬) ঠাঁই হয়েছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লিতে।

তবে অভিযোগ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে মঙ্গলবার (৯ জুলাই) বিকালে স্বামীর কাছে পৌঁছে দিয়েছে। গৃহবধূর স্বামীর বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়। বাবার বাড়ি মাগুরা শহরে।

উদ্ধার হওয়া গৃহবধূর স্বামী জানান, গত ৬ জুলাই আমার স্ত্রীর সঙ্গে একটি বিষয় নিয়ে আমার ঝগড়া হয়। এরপর সে বাড়ি হতে বের হয়ে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ি। অজ্ঞান পার্টির লোকজন তাকে মাহেন্দ্রযোগে দৌলতদিয়া যৌনপল্লি সংলগ্ন পুড়াভিটায় নিয়ে যায়। এরপর সেখান থেকে সে যৌনপল্লির আলেয়া বাড়িওয়ালীর হাতে গিয়ে পড়ে।

গৃহবধূর স্বামী বলেন, সম্প্রতি এক ব্যক্তির মোবাইল ফোন হতে আমার স্ত্রী আমাকে ফোন করে। তবে সঠিকভাবে সে তার অবস্থান বলতে পারে না। পরে ওই ব্যক্তির সঙ্গে কথা বলে আমি জানতে পারি আমার স্ত্রী দৌলতদিয়া যৌনপল্লির আলেয়া বাড়িওয়ালীর কাছে আছে। আমি দ্রুত পল্লিতে গিয়ে আমার স্ত্রীর সঙ্গে দেখা করি এবং তাকে উদ্ধারের জন্য পল্লির গেটে অবস্থিত পুলিশ বক্সে গিয়ে সহযোগিতা চাই। সেখান থেকে থানার ওসি বরাবর আবেদন করতে বলা হয়। সেই অনুযায়ী আবেদন করলে ওই দিনই বিকাল ৪টার দিকে পুলিশের একটি দল এসে আলেয়ার বাড়ি থেকে আমার স্ত্রীকে উদ্ধার করে। আমার স্ত্রী পরে পুরো ঘটনার জন্য অনুতপ্ত হয়। আমি আমার স্ত্রীকে ফিরে পাওয়ায় রাজবাড়ীর পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সবাইকে বিশেষভাবে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে আলেয়া বাড়িওয়ালীর সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি দাবি করেন, মেয়েটি পল্লিতে এসে আমার কাছ আশ্রয় চাইলে আমি তাকে আমার কাছে রাখি। তাকে দিয়ে কোনো খারাপ কাজ করাইনি। মঙ্গলবার বিকালে পুলিশ এবং তার স্বামী আমার বাড়িতে এলে আমি মেয়েটিকে তাদের হাতে তুলে দেই।

ঘটনার বিষয়ে কথা বলতে গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের সঙ্গে কয়েকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়; কিন্তু তিনি ফোন রিসিভ করেননি। মেসেজ দিলেও জবাব দেননি। তাই তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত