ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৭:৩৯

প্রিন্ট

ঝিনাইদহ জেলা যুবদলের সভাপতি রনক, সম্পাদক পিন্টু

ঝিনাইদহ জেলা যুবদলের সভাপতি রনক, সম্পাদক পিন্টু
ঝিনাইদহ জেলা যুবদলের নবনির্বাচিত সভাপতি আহসান হাবিব রনক সভাপতি ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু। ছবি: জার্নাল
নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহ জেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করেছে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি। বুধবার যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এই কমিটি অনুমোদন দেন।

কমিটিতে ৫ সদস্যের নাম ঘোষণা করে তাদেরকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেয়া হয়েছে। নতুন কমিটিতে আহসান হাবিব রনক সভাপতি ও আশরাফুল ইসলাম পিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মিজানুর রহমান সুজন সিনিয়র সহ-সভাপতি, আবুল বাসার বাঁশি যুগ্ম সাধারণ সম্পাদক ও মোস্তাক আহমেদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

টানা সাড়ে ৭ বছর পর এ কমিটি ঘোষণা করায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলা যুবদলের নেতাকর্মীরা। কমিটির পদ প্রত্যাশীদের মাঝেও উৎসাহের কমতি নেই। চাঙ্গাভাব লক্ষ্য করা গেছে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে।

নতুন কমিটির নবনির্বাচিত সভাপতি আহসান হাবিব রনক জানান, দীর্ঘদিন পর জেলা যুবদলের নতুন কমিটি করা হয়েছে। এ কমিটি নেতাকর্মীদের বহুল প্রতিক্ষিত। এখন দলীয় কার্যক্রম আরও গতিশীল হবে। যত দ্রুত সম্ভব পূর্ণাঙ্গ কমিটিও ঘোষণা করা হবে বলে তিনি জানান।

সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটের অধিকার আদায় ও গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার মুক্তিতে এই কমিটি বলিষ্ঠ ভূমিকা রাখবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close