ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

বেনাপোলে স্কুল থেকে ছাত্রী অপহরণ

  বেনাপোল প্রতিনিধি

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৭:১০

বেনাপোলে স্কুল থেকে ছাত্রী অপহরণ

যশোরের বেনাপোল পোর্ট থানার বালুন্ডা হাইস্কুল গেট থেকে ফারিয়া ইসলাম (১৪) নামে নবম শ্রেণির এক ছাত্রী অপহরণ হয়েছে। সে পুটখালি ইউনিয়নের বালুন্ডা গ্রামের কবিরুল ইসলামের মেয়ে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় অপহরণের অভিযোগ দেয়া হয়েছে। তবে বিষয়টি প্রেম ঘটিত বলে অনেকে বলছেন।

অপহৃত স্কুল ছাত্রীর পিতা কবিরুল ইসলাম জানান, প্রতিদিনের মতো শনিবার সকালেও স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে সকাল ৯টায় রওনা হয় ফারিয়া। স্কুলের গেটের সামনে পৌঁছালে একই গ্রামের আলি হোসেনের ছেলে শিমুল, রাব্বুল, আলি হোসেন, রউফসহ ৪/৫ জন মোটর সাইকেলে এসে অস্ত্রের মুখে ফারিহাকে অপহরণ করে নিয়ে যায়। স্থানীয় অনেকেই বিষয়টি দেখলেও অস্ত্রের ভয়ে কেউ প্রতিরোধ করতে এগিয়ে যায়নি। এর কয়েকমাস আগেও একবার শিমুল ফারিয়াকে অপহরণের চেষ্টা করে। স্কুল কর্তৃপক্ষ তাকে আটকিয়ে রাখে। ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে শিমুল ও তার পিতা আলি হোসেন মুচলেকার মাধ্যমে বিষয়টি মীমাংসা করে।

ফারিয়া অপহরণের ঘটনায় পিতা কবিরুল ইসলাম বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দিলেও তা এখনো মামলা হিসেবে গ্রহণ করা হয়নি। পুলিশ অপহরণের অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করতে টালবাহানা করছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। এমনকি ফারিয়াকে উদ্ধারে পুলিশের কোন তৎপরতা নেই বলে অভিযোগে দাবি করেছে অপহৃতের স্বজনরা। বরং পুলিশ অপহরণকারীদের পক্ষাবলম্বন করে অপহরণকারীকে পালিয়ে যেতে সহযোগিতা করছে বলে অভিযোগে দাবি করা হয়েছে।

এ ব্যাপারে পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, অপহৃত ফারিয়াদের পক্ষ থেকে অভিযোগ দেয়া হয়েছে। তবে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়নি। তদন্ত করে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে। বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত