ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বন্ধু দিবসে আড্ডা হবে রেডিসনের লবিতে

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ২০:৪৭

বন্ধু দিবসে আড্ডা হবে রেডিসনের লবিতে

‘রোদের মধ্যে রোদ হয়ে যাই, জলের মধ্যে জল / বুকের মধ্যে বন্ধু একটা নিঃশূণ্য অঞ্চল!’

বন্ধু কিংবা বন্ধুত্ব অথবা বলা যায় জীবনের সঙ্গে জীবন। জীবনের পরতে পরতে বন্ধুত্বের ছোঁয়া,বন্ধুত্বের পরশ। বন্ধু পাশে এলে মনের গহীনে থাকা অনেক কথাই হয়ত উচ্ছ্বাসের আড়ালে হারিয়ে যায়, অনেক কথাই হয়ত গুছিয়ে বলা হয় না। যাপিত জীবনের সুখগাঁথা, দু:খবিলাস সবই হয়ত জমা রয়ে যায় পরানের গহীনে। তারপরও একটি দিন যদি পাওয়া যেত নিজেদের মতো করে সাজানোর !

একটি দিন নিজেদের মতো করে কাটানোর আয়োজন করে দিচ্ছে বন্দরনগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ। আগামী ৫ আগস্ট বিশ্ব বন্ধু দিবস উপলক্ষে নিজেদের লবিতে বন্ধুদের আড্ডা দেওয়ার সুযোগ করে দিচ্ছে রেডিসন।

প্রতিষ্ঠানটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লবিতে আড্ডা দেওয়ার সময় দুজন বন্ধু মিলে মাত্র ৯৯৯ টাকায় নিতে হবে পিৎজা, পানীয় ও আইসক্রিম। মার্গারিটা, হাওয়াইন ও স্পাইসি চিকেন স্বাদের পিৎজা পাওয়া যাবে এই অফারে।

এই অফারটি চলবে ৩ আগস্ট থেকে ৫ আগস্ট পর্যন্ত।

রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, স্কুল কলেজ কিংবা ভার্সিটি লাইফে আমাদের সবচেয়ে প্রিয় বন্ধুটি হয়ত কর্মব্যস্ততার কারণে আমাদের জীবন থেকে হারিয়ে যাচ্ছে। আগের মতো আর হয়তো যোগাযোগ হচ্ছে না। আমরা রেডিসনের পক্ষ থেকে দু’জন বন্ধুকে অন্তত কিছু সময়ের জন্য এক করে দেওয়ার উদ্যোগ নিয়েছি। আশা করি আমাদের আয়োজনে সাড়া পাব।

অফারের বিষয়ে বিস্তারিত জানতে সকাল ১০টা-রাত ১১টা, পর্যন্ত হোটেলের টেলিফোন: ০৩১- ৬১৯৮০০ ও ০১৭৭৭-৭০১১৬৪ নম্বরে যোগাযোগের কথা বলা হয়েছে। এছাড়া যোগাযোগ করা যাবে [email protected] ই-মেইলেও।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত