ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শোক দিবসে ধুমধাম করে ভাইয়ের বিয়ে দিচ্ছেন আওয়ামী লীগ নেতা

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৩:০৫  
আপডেট :
 ১৫ আগস্ট ২০১৮, ১৩:১৬

শোক দিবসে ধুমধাম করে ভাইয়ের বিয়ে দিচ্ছেন আওয়ামী লীগ নেতা

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অশ্রুসজল সমগ্র বাঙ্গালী জাতি। অন্যান্য সবাই যখন শোক দিবসের কর্মসূচি পালনে ব্যস্ত সময় পার করছেন, ঠিক তখনও চলছিলো নাচ গান। এক আওয়ামী লীগ নেতা তার বাড়িতে রাতভর আলোকসজ্জা করে নাচগান করেছে। কারণ বুধবার তার ছোট ভাইয়ের বিয়ে। দুপুরে ৫০ বরযাত্রী নিয়ে যাবেন বিয়ে করাতে।

জাতীয় শোক দিবসে দলীয় কর্মসূচি পালনের পরিবর্তে আপন ছোট ভাইয়ের বিয়ে নিয়ে আলোচিত হয়েছেন আমলা ইউনিয়ন পরিষদের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম। আজ (বুধবার) তার ছোট ভাই ইমারুল ইসলামের বিয়ে।

বুধবার সকাল থেকেই আবারও শুরু হয়েছে নাচগান। এতে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা।

ওয়ার্ড আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি মাসুদ রানা জানান, আমরা ইতিপূর্বে দেখেছি ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করতে। তবে সবাই ওয়ার্ড সভাপতির ভাইয়ের বিয়ের কারণে স্থানীয়ভাবে শোক দিবস পালন হচ্ছে না। তবে আমরা ইউনিয়ন আওয়ামী লীগের শোক সভায় যোগ দেব।

তিনি আরও জানান, স্থানীয় ইউপি সদস্য এবং ওয়ার্ডের সভাপতি হওয়ায় তার দাপটে আমরা কথা বলতে পারিনা। তবে শোক দিবসে এমন কর্মকাণ্ড আমাদের বোধগম্য নয়।

স্থানীয় মুক্তিযোদ্ধারা জানান, এটা রিতিমতো আমাদের অপমান করার শামিল। জাতীয় শোক দিবসকে অবমাননা করা। আমরা ওই আওয়ামী লীগ নেতার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, আজকে আমার ভাইয়ের বিয়ে। আমি কিছু বলতে পারবো না।

এ ব্যপারে জানতে চাইলে আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জানান, আমি তাকে শোক দিবসে বিয়ে না দেওয়ার জন্য আহ্বান জানিয়েছি, তবে তিনি আমার কথা শোনেন নি। আমরা তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলাদেশ জার্নাল/এনএস/

  • সর্বশেষ
  • পঠিত