ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

অপহরণের ১৬ ঘণ্টা পর শিশু উদ্ধার, মহিলাসহ আটক ২

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৬

অপহরণের ১৬ ঘণ্টা পর শিশু উদ্ধার

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় অপহরণের ১৬ ঘণ্টা পর মো. তানভীর হোসেন তালুকদার(৫) নামের এক শিশুকে উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মহিলাসহ ২ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, গত বুধবার সকাল ৯টায় ধানগড়ার ব্রিজ সংলগ্ন বিএম এন্ড টেকনিক্যাল কলেজের মাঠ থেকে শিশুটিকে অপহরণ করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ ব্যাপক তৎপরতা শুরু করে। এসময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সন্দেহজনকভাবে একই কলেজে অধ্যয়নরত শিশুটির মায়ের বান্ধবী মনি আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য বেলা ২টার দিকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী শিশুটিকে তার বন্ধু আমিনুল ইসলাম আতিকের মাধ্যমে ঢাকা পাঠানো হয়েছে বলে পুলিশকে জানায় এবং মোবাইল ফোনের মাধ্যমে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মনি আক্তার (২২) উপজেলার চান্দাইকোনা পূর্বপাড়া গ্রামের মৃত হযরত আলীর মেয়ে।

পরে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে রায়গঞ্জ থানার ওসি তদন্ত মো. শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শিশুটিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের পেন্টাগন হোটেলের সামনে থেকে রাত ১টার দিকে উদ্ধার করে এবং অপহরণকারী আতিককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আমিনুল ইসলাম আতিক (১৯) বগুড়া জেলার শেরপুর উপজেলার ক্ষিদির হাসরা গ্রামের আব্দুল মান্নানের পুত্র।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত