ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ‘নৌকার তরে তারুণ্যের মেলা’

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৩

‘নৌকার তরে তারুণ্যের মেলা’

একঝাঁক তরুণ। যে তরুণরাই একদিন বাংলাদেশ পরিচালনার দায়িত্ব পালন করবে। সেই সব তরুণদের নিয়েই এবার ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের ব্যতিক্রম উদ্যোগ। একঝাঁক তরুণদের একত্রিত করে আওয়ামী লীগ। তারপর সেসব তরুণদের শোনানো হয় আওয়ামী লীগের নানা উন্নয়নের কথা। আর তরুণরাও বেশ মনোযোগ দিয়ে শোনেন আওয়ামী লীগের উন্নয়নের কথাগুলো।

শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যাদুরাণী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ‘নৌকার তরে তারুণের মেলায়’ মিলিত হয় একঝাঁক তরুণ। এই মিলন মেলা থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সেই তরুণদের উদ্বুদ্ধ করা হয়।

আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমানের সভাপতিত্বে মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোজাফফর আহমেদ মানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম পুষ্প প্রমুখ।

তরুণ ইব্রাহিম আলী বলেন, বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে জানতাম না। মিলন মেলা থেকে আওয়ামী লীগের উন্নয়নগুলো জানতে পারলাম।

সোলেমান আলী নামে আরেক তরুণ বলেন, দেশ যে উন্নতশীল হয়েছে, জানা ছিল না। সবক্ষেত্রেই দেশে অনেক উন্নয়ন হয়েছে। দেশ আরো এগিয়ে যাক এই প্রত্যাশায় করি।

ঠাকুরগাঁও-২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, তরুণদের জানা দরকার আওয়ামী লীগ দেশের উন্নয়নে কি করেছে। আওয়ামী লীগ বাংলাদেশে শিক্ষা, বিদ্যুৎ, কৃষি, খাদ্য, রাস্তা-ঘাটসহ সব সেক্টরে ব্যাপক উন্নয়ন করেছে। আমরা আওয়ামী লীগের উন্নয়নের বার্তাগুলো তরুণের মাধ্যমে জনগণের মাঝে তুলে ধরতে চাই। এই তরুণ সমাজ যদি আমাদের সঙ্গে থাকে তাহলে নৌকাকে কেউ পরাজিত করতে পারবে না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তরুণদের উদ্বুদ্ধ করছি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত