ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পরীক্ষার হলে বহিরাগতদের হামলায় আহত ১৫ শিক্ষার্থী

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৬:৪৬  
আপডেট :
 ০৯ অক্টোবর ২০১৮, ১৭:০৫

পরীক্ষার হলে বহিরাগতদের হামলায় আহত ১৫ শিক্ষার্থী

জামালপুরের সরিষা বাড়িতে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যের নেতৃত্বে পরীক্ষার হলে বহিরাগতদের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় ১৫ শিক্ষাথী আহত এবং দুই শিক্ষক লাঞ্ছিত হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কুঠিরহাট উচ্চ বিদ্যালয়ে এই হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানিয়েছে, সোমবার সকালে দশম শ্রেণীর শিক্ষার্থী ইউনুসের সাথে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী রমজান ও সোহাগের মধ্যে শ্রেণিকক্ষের বেঞ্চে পা তুলে বসাকে কেন্দ্র করে হাতা-হাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে আনোয়ারুল ইসলাম জুলু রমজান ও সোহাগের পক্ষ নিয়ে পরীক্ষার হলে হামলা চালায়। বহিরাগতদের হামলায় দশম শ্রেণীর পরীক্ষার্থী মামুনুর রশিদ, সোহাগ হোসেন, রাজু, শাকিল, ইউনুস, ইউসুফ, আবু বকর, শহিদ, রাকিব ও আনন্দসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে মামুনুর রশিদ ও সোহাগ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কুঠিরহাট উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আনেয়ার হোসেনের নেতৃত্বে পরীক্ষা হলে বহিরাগতদের হামলা সততা স্বীকার করে এই প্রতিবেদককে বলেন, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়। তিনি ব্যবস্থা নিবেন। বিদ্যালয়ের পরীক্ষা হলে হামলার বিষয়ে আনোয়ারুল ইসলাম জুলুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেন, হামলাকারীদের দ্রুত আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরিষা বাড়ি থানার ওসিকে বলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত