ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সড়কে এলজিইডি কর্মকর্তাসহ নিহত ৩

দিনাজপুরের চিরিবন্দর উপজেলায় সড়ক দুর্ঘটনায় রংপুর বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার গাড়ী চালক। এছাড়াও বিরল উপজেলায় বাস উল্টে ২ যাত্রী নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

পুলিশ ও এলজিইডি সূত্রে জানা যায়, সকালে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদানের জন্য জীপযোগে দিনাজপুরে আসছিলেন বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন। পথিমধ্যে সকাল সাড়ে ৯টার দিকে চিরিরবন্দর উপজেলার উচিৎপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে বহনকারী জীপ রাস্তার গাছের সাথে ধাক্কা লাগে। এতে ওই কর্মকর্তা ও চালক আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রকৌশলী আফজাল হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত চালক হাফিজুল ইসলামকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত প্রকৌশলী আফজাল হোসেন নওগা জেলার রানীনগর উপজেলার কালীগ্রামের মৃত আহমেদ আলীর ছেলে।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে বিরল উপজেলার ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস বাজনাহার নামক এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ফেলে দেয়।

এতে ঘটনাস্থলেই আনজুমান আরা বেগম নিহত হন। নিহত আনমুজান আরা বেগম বিরলের ধুকুরঝাড়ী মহাবিদ্যালয়ের প্রভাষক ও জেলা শহরের বাহাদুরবাজার এলাকার মনু মিয়ার স্ত্রী।

এই ঘটনায় আহত হন কমপক্ষে ১৫ যাত্রী। তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আকলিমা খাতুন নামে আরেকজন মারা যান। নিহত আকলিমা খাতুন বিরলের শহরগ্রাম এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত