ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

পানির ড্রামে প্রেমিকার মরদেহ, প্রেমিক গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৭:০৯  
আপডেট :
 ০৫ নভেম্বর ২০১৮, ১৭:২০

পানির ড্রামে প্রেমিকার মরদেহ, প্রেমিক গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুরে পানির ড্রামের ভেতর থেকে এক নারীর গলিত লাশ উদ্ধারের ঘটনায় অভিযুক্ত সেলিমকে গ্রেপ্তার করেছেন পুলিশ। রোববার (৪ নভেম্বর) তাকে মৌলভীবাজার থেকে আটক করা হয়।

মোহাম্মদপুর থানার উপপরির্দকশ (এসআই) রাজিব মিয়া জানান, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে আসামি জানান, গত ২৪ অক্টোবর সকালে প্রেমিকা আঁখিকে শ্বাসরোধে হত্যা করে সে। পরে মরদেহ গুম করার উদ্দেশ্যে বাথরুমে থাকা পানির ড্রাম খালি করে তাতে ঢুকিয়ে রাখে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনের ঘটনায় সেলিমের জড়িত থাকার সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করার জন্য বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করা হয়। পরে মৌলভীবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, গত ৩০ অক্টোবর দিবাগত রাতে রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের বি-ব্লকের একটি বাসা থেকে ৩০ বছর বয়সী ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পরিচয়দানকারী সেলিম পলাতক ছিলেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশনস) মো. শরিফুল ইসলাম জানান, ঢাকা উদ্যান এলাকার ওই বাড়ির যে কক্ষে লাশ পাওয়া যায়, সেটি গত জানুয়ারি মাসে সেলিম নামে একজন ভাড়া নেন। নিহত নারীকে সেলিমের স্ত্রী হিসেবে জানতেন প্রতিবেশীরা। গত দুই-তিন দিন ধরে ওই দম্পতির কাউকে দেখেননি স্থানীয়রা।

গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ওই ঘর থেকে দুর্গন্ধ ভেসে এলে প্রথমে বিষয়টি গা করেননি বাসার লোকজন। দুর্গন্ধ তীব্র আকার ধারণ করলে পুলিশে জানান তারা। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে সেলিমের কক্ষে থাকা একটি ড্রামের ভেতর থেকে ওই নারীর গলিত লাশ উদ্ধার করা হয়।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত