ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের ৩ জন গুলিবিদ্ধ

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ২১:২৯

রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ৩

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে একই পরিবারের ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া ক্যাম্পে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- টেকনাফ নয়াপাড়া ক্যাম্পের আই ব্লকের এক নম্বর কক্ষের গৃহকর্তা (এমআরসি-৫৩৪৩ ও শেড-৫৫৮), মৃত হোসেন আলীর ছেলে আজিজুল হক (৫০), তার স্ত্রী তৈয়বা বেগম (৪০) ও ছেলে হোসেন জোহার (১৬)। আজিজুল হক আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন বলে প্রচার রয়েছে।

নয়াপাড়া পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক মো. গোলাম আজম জানান, ক্যাম্পে ডাকাতরা গুলি চালিয়েছে এমন খবরে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে একই পরিবারের তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ক্যাম্পে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় রোহিঙ্গা শীর্ষ ডাকাত নুরুল আলম ও মোহাম্মদ সাদেকের নেতৃত্বে অস্ত্রধারীরা নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের আই ব্লকের বাসিন্দা আজিজুল হকের ঘরে হানা দেয়। এসময় ভেতরে থাকা লোকজন চিৎকার দিলে অস্ত্রধারীরা তাদের উপর গুলিবর্ষণ করে। এতে একই পরিবারের তিনজন গুলিবিদ্ধ হয়।

এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে, হামলাকারিরা ফাঁকাগুলি ছুঁড়তে ছুঁড়তে পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধদের উদ্ধার করে ক্যাম্পের ভেতরে স্বাস্থ্য বিভাগে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতদের প্রত্যেকের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। এ ঘটনায় রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারিদের ধরতে অভিযান শুরু হয়েছে।

এমবি/ডিপি

  • সর্বশেষ
  • পঠিত