ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শিবচরে প্রধানমন্ত্রীর উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনী

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ২০:৪২

শিবচরে প্রধানমন্ত্রীর উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনী

মাদারীপুরের শিবচরে বর্তমান সরকারের উন্নয়ন ও আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট চেয়ে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক এক তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার উৎরাইল এমএল উচ্চ বিদ্যালয়ের মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে নারী-পুরুষ, শিশু, কিশোরসহ সকল শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

বিগত ৯ বছর বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তৃণমূল মানুষের মাঝে তুলে ধরতে বাংলাদেশ আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখার উপদেষ্টা পরিষদের সদস্য সামসুন্নাহার চৌধুরী রোজী এ প্রদর্শনীর আয়োজন করেন।

সামসুন্নাহার চৌধুরী রোজী বলেন, বর্তমান সরকার বিগত বছরগুলোতে যে সকল উন্নয়ন করেছে তৃণমূল মানুষের মাঝে তার স্বচ্ছ ধারণা তুলে ধরতে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক এই তথ্যচিত্র প্রদর্শনের আয়োজন করা হয়েছে। গ্রামের মানুষদের মাঝে এই তথ্য তুলে ধরতে শিবচরের প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে উন্নয়নের এ তথ্যচিত্র প্রদর্শনের করবো।

প্রদর্শনী শুরু হওয়ার আগে বক্তব্যে দেন শিরুয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মুরাদ হাওলাদার, উৎরাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশ্রাফুল আলম, মুক্তিযোদ্ধা আ. ওহাব মুনশি প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত