ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৭:২৫

প্রিন্ট

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর বেলাবতে মো. দুলাল মিয়া নামে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে এই ঘটনাটি ঘটে। নির্যাতিত ওই শিশুটি বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানিয়েছেন তার পরিবার।

অভিযুক্ত শিক্ষক পাহাড় উজিলাব গ্রামের বাসিন্দা ও শিবপুর উপজেলার কামারটেক সবুজ পাহাড় ডিগ্রি কলেজের প্রভাষক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিযেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ।

নির্যাতিত শিশুর পরিবার জানায়, ৫/৬ মাস আগে কলেজ শিক্ষক মো. দুলাল মিয়া দিনদুপুরে তার মেয়েকে হাত পা বেঁধে ধর্ষণ করে। এসময় বাড়িতে কেউ ছিল না। ধর্ষণের পর এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।

শিশুটির মা অভিযোগ করে বলেন, আমি বিচারের আশায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আমার মেয়ের ওপর যে নির্যাতন করেছে তার ফাঁসি চাই।

এদিকে এ ঘটনা ফাঁস হওয়ার পর অভিযুক্ত শিক্ষক দুলাল মিয়া আত্মগোপনে রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী। অভিযোগের সত্যতা জানতে ফোন করা হলে তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

যোগাযোগ করা হলে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, ‘এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। মামলাটি প্রক্রিয়াধীন অবস্থায় আছে। ডাক্তারি রিপোর্ট হাতে পেলেই আজকের মধ্যেই মামলা দায়ের করা হবে।’

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত