ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্ন সাইটে আপলোড, স্বামী আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৭:৩২

স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্ন সাইটে আপলোড, স্বামী আটক

স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দেবার অভিযোগে মিলন গাঙ্গুলী নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে নারায়ণগঞ্জের জামতলা থেকে স্বামী মিলন গাঙ্গুলীকে (৩৫) আটক করে ফতুল্লা থানা পুলিশ।

মিলন জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে। তার স্ত্রী একই থানার হরিহর পাড়া আমতলা এলাকার বাসিন্দা। বাদী তার অভিযোগে উল্লেখ করেন, তিনবছর আগে মিলন গাঙ্গুলীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য শাশুড়ি ও ননদের প্ররোচনায় মিলন তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

এ অবস্থায় একবছর আগে সে তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে আসে। বর্তমানে তিনি এখানেই আছেন। বাদী আরো উল্লেখ করেন, মিলন গাঙ্গুলী তাকে একাধিকবার বাড়ি ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। এর মধ্যে দাম্পত্য জীবনের একান্ত মুহূর্তের ভিডিও গোপনে ধারণ করেছিল। তাকে বাড়ি ফিরিয়ে নিতে না পেরে এবং যৌতুকের টাকা না পাওয়ায় গোপনে ধারণকৃত ভিডিও মিলন একটি পর্ন সাইটে ছড়িয়ে দিয়েছে।

এ প্রসঙ্গে মিলন গাঙ্গুলী পুলিশের কাছে বলেন, দীর্ঘদিন তার এবং তার স্ত্রীর সম্পর্ক ভালো ছিল না। একাধিকবার তাকে বাড়ি ফিরিয়ে আনার চেষ্টা করলেও তার স্ত্রী ফিরে আসেনি। এমন অবস্থায় রাগের বসে স্ত্রীর আপত্তিকর ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দেন।

ফতুল্লা থানার এসআই আবেদ বলেন, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আমরা জামতলায় অবস্থিত মিলনের বাড়ি অভিযোগ পরিচালনা করি। এ সময় তার স্ত্রীর একাধিক আপত্তিকর ভিডিও উদ্ধার হয়। আমরা একটি পর্ন সাইটেও অাপলোডকৃত আপত্তিকর ভিডিও খুঁজে পাই।

এসব আলাম পাওয়ার পর আমরা মিলন গাঙ্গুলীকে আটক করে থানায় নিয়ে আসি। আটকের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মঞ্জুর কদের বলেন, স্ত্রীর অভিযোগে পর্নোগ্রাফির ১ ও ৩ ধারায় মিলন গাঙ্গুলীকে আটক করা হয়েছে। তার ল্যাপটপ জব্দ করে তার স্ত্রীর বেশ কয়েকটি আপত্তিকর ভিডিও পাওয়া যায়। আমরা চেষ্টা করছি আপলোডকৃত ভিডিওগুলো মুছে ফেলার।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত