ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৬ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ২০:৩৭

প্রিন্ট

শ্বশুর চান বিএনপির মনোনয়ন, জামাই আওয়ামী লীগের

শ্বশুর চান বিএনপির মনোনয়ন, জামাই আওয়ামী লীগের
নিজস্ব প্রতিবেদক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে ধানের শীষ প্রতীক চাইছেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা। অন্যদিকে, নৌকা প্রতীক চাইছেন তার মেয়ে-জামাই জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল।

সূত্র জানায়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা। অন্যদিকে, আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমাও দিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল। জেলা বিএনপি সভাপতি নজরুল ইসলাম মোল্লা ও সাবেক ছাত্রলীগ সভাপতি মো. ইমরান হোসেন রাসেল সম্পর্কে শ্বশুর-জামাই।

তাদের মনোনয়ন ফরম সংগ্রহ নিয়ে ইতোমধ্যে গুঞ্জন শুরু হয়েছে বরগুনার রাজনৈতিক অঙ্গনে। আগামী নির্বাচনে যদি জামাই-শ্বশুর মুখোমুখি হন, তাহলে কেমন হবে বরগুনার প্রেক্ষাপট–এ পরিসংখ্যানও কষছেন অনেকে। কেউ কেউ আবার এটাকে নেতিবাচক দৃষ্টিতেও দেখছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইমরান হোসেন রাসেল বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগ করে আসছি। তিনি (নজরুল ইসলাম মোল্লা) আমার আত্মীয় ঠিকই, কিন্তু আমাদের আদর্শ ভিন্ন। আমার মনোনয়নে আমাদের এ সম্পর্ক কোনও বাধা হবে না।’

এ বিষয়ে বক্তব্য নিতে বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লার মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত