ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৬ অাপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ২০:২৯

প্রিন্ট

নড়াইলে নৌকার মিছিল করলো মাশরাফি ভক্তরা

নড়াইলে নৌকার মিছিল করলো মাশরাফি ভক্তরা
নড়াইল প্রতিনিধি

মাশরাফির নৌকা নৌকা বলে নড়াইলে আনন্দ মিছিল করেছে মাশরাফি প্রেমীরা। বুধবার সন্ধায় নড়াইল চৌরাস্তায় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশ করে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গির বিশ্বাস, ডেপুটি মেয়র কাজী জহিরুল হক, যুবলীগনেতা কাজী বশিরুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ, মহিলা যুবলীগের আহ্বায়ক পলি রহমান, যুগ্ম-আহ্বায়ক সঞ্জিবাহক রিপা প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নড়াইল চৌরাস্তায় এসে জড়ো হয়।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসন (নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) থেকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করা উপলক্ষে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

এদিকে নড়াইল পৌর, উপজেলা এবং জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণে বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাশরাফি নির্বাচন করলে আমাদের বিশ্বাস তিনি এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে। আর এতে অবহেলিতবাসীর দির্ঘদিনের চাওয়া পূরণ হবে।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর দুপুরে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের হাত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট তারকা মাশরাফি। এদিকে এই আসন থেকে মাশরাফি ছাড়াও নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের আরও ১৬ জন নেতা মনোনয়ন পত্র কিনেছেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত