ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

আনোয়ার খানের মনোনয়ন চূড়ান্ত হওয়ায় রামগঞ্জে আনন্দ উৎসব

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ২০:২৯  
আপডেট :
 ২১ নভেম্বর ২০১৮, ২০:৩৮

আনোয়ার খানের মনোনয়ন চূড়ান্ত হওয়ায় রামগঞ্জে আনন্দ উৎসব

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানকে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের প্রার্থী চূড়ান্ত করেছে মহাজোট।

বুধবার দুপুরে এই সংবাদ উপজেলাব্যাপী ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণের মাঝে আনন্দ উৎসব শুরু হয়। এ আনন্দ শুধু রামগঞ্জ শহর নয় গ্রামঞ্চলের ছোট বড় সকল হাট বাজারে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। জোটভুক্ত তরিকত ফেডারেশন থেকে এ আসনে মনোনয়ন পাচ্ছেন রামগঞ্জের আলোকিত মানুষ, গণমানুষের প্রিয় নেতা ঢাকার আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড.আনোয়ার হোসেন খান।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের একাধিক সূত্র থেকে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) থেকে তাকে মনোনয়ন দেয়া হচ্ছে। খুব শীঘ্রই মহাজোট প্রার্থী আনোয়ার হোসেন খানের নামের তালিকা প্রকাশ করা হতে পারে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের বলেছেন, মহাজোট প্রার্থীদের নামের তালিকা আগামী ২৩-২৪ নভেম্বর প্রকাশ করা হবে।

আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের একাধিক নেতার সঙ্গে আলাপ করে জানা গেছে, লক্ষ্মীপুর-১ আসনে মাঠ জরিপের রিপোর্টে বলা হয়েছে, এ আসনে জয়ী হতে পারেন ড. আনোয়ার হোসেন খান। তাই তাকেই মহাজোট থেকে মনোনয়ন দেয়ার বিষয়টি চূড়ান্ত হয়। রামগঞ্জের সর্বস্তরের জনগণের কাছে আনোয়ার হোসেন খানের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা থাকায় তার বিজয় নিশ্চিত বলা যেতে পারে।

এর আগে এলাকায় একাধিক জরিপ রিপোর্টেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ার হোসেন খানকে উইনেবল ক্যান্ডিটেড হিসাবে বলা হয়েছে।

লামচর ইউপির আওয়ামীলীগ কর্মী মোঃ মোতালেব হোসেন বলেন, আনোয়ার হোসেন খান রামগঞ্জের মানুষের কল্যাণে নিবেদিত একজন সমাজসেবক।

সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি। এলাকার সর্বজন বিদিত একজন সফল মানুষ। এলাকায় তার সেবা-সহযোগিতা পায়নি এমন মানুষের সন্ধান পাওয়া যাবে না। মানুষের সুখে-দুঃখে পাশে থাকাই যার কাজ। শিক্ষা-চিকিৎসা ক্ষেত্রেও তিনি এদেশের একজন সফল মানুষ। বিনয়ী পরোপকারী আনোয়ার খান রামগঞ্জের প্রতিটি মানুষের মন জয় করেছেন। এলাকার সেবাদানে তার বিকল্প নেই বলেই তরুণ-তরুণী ও বয়োবৃদ্ধরা মনে করেন। এলাকার উন্নয়নে তাকে পাশে চায় রামগঞ্জবাসী।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত