ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’

‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে। প্রচারকে আকর্ষণীয় করতে প্রার্থীরা নানা রকমের শ্লোগান বের করছেন। এরই মধ্যে মঙ্গলবার রেলমন্ত্রী মোঃ মুজিবুল হকের একটি শ্লোগান বেশ সাড়া ফেলেছে। এদিন তিনি নির্বাচনী প্রচারণায় জামায়াতে ইসলামীর সঙ্গে বিএনপির দহরম মহরমকে কটাক্ষ করে বলেন, ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’। প্রসঙ্গত, এবারের নিবন্ধন বাতিল দল জামায়াতের প্রার্থীরা এবার নির্বাচন করছেন বিএনপির প্রতীক ধানের শীষ নিয়ে।

মঙ্গলবার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষ্মীপুর হাইস্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন মোঃ মুজিবুল হক। এ সময় তিনি বলেন, বিএনপি ওজামায়াতের আমলে চৌদ্দগ্রাম ছিলো সন্ত্রাসীদের জনপদ। ওই সময়ে এলাকার মানুষ জামায়াত-শিবিরের হাতে জিম্মি ছিলো।

আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁঞার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক।

মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১০ বছরে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড করে চৌদ্দগ্রামকে একটি উন্নত জনপদ হিসেবে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। এলাকার সাধারণ মানুষ অবাধ স্বাধীনতা ও নিরাপদ ভোগ করছেন।

অতীতে চৌদ্দগ্রামবাসীকে ধোকা দিয়ে ভোট ডাকাতির মাধ্যমে অনেকে নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামের মানুষের কল্যাণে কোন উন্নয়ন করেনি। সাথে ১৯৭১ সালে যারা বেঈমানি করেছে এরা এদেশের কল্যাণ চায় না।

মুজিবুল হক আরো বলেন, ‘আগামী দিনে আমি এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচিত হলে চৌদ্দগ্রামের প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে।’

সূত্র: বাসস

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত