ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‘নৌকা শান্তির প্রতীক’

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:১২

‘নৌকা শান্তির প্রতীক’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বাংলাদেশের ভাগ্য উন্নয়ন ও দেশের মানুষের শান্তির প্রতীক নৌকা। এ প্রতীকই পারে দেশের উন্নয়নকে সর্বোচ্চ জায়গায় নিয়ে যেতে। এ জন্য আগামীতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।’

শনিবার ফরিদপুর শহরের বুনিয়াদী স্কুল মাঠে আয়োজিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোশাররফ বলেন, তাদের দল আবার ক্ষমতায় এলে ফরিদপুর বিভাগ, সিটি করপোরেশন ও উচ্চশিক্ষার জন্য বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে।

জনগণের উদ্দেশে মোশাররফ বলেন, ‘আমি সংসদ সদস্য থাকা অবস্থায় গত ১০ বছর ফরিদপুরবাসী শান্তিতে ঘুমাতে পেরেছে। কোনো হত্যার রাজনীতি আওয়ামী লীগ করে না।’

‘বিএনপি কর্মীরা ১১ ডিসেম্বর গোলডাঙ্গীতে আমাদের এক নেতাকে হত্যা করেছে। বিএনপি ক্ষমতায় আসলে কেউ শান্তিতে ব্যবসা-বাণিজ্য করতে পারবেন না, মানুষ শান্তিতে থাকবে না। নৌকায় ভোট দিলে আমরা সবাই শান্তিতে থাকতে পারব,’ যোগ করেন তিনি।

স্থানীয় আওয়ামী লীগ নেতা নূর ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত