ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

শিশুর পায়ে সুঁই ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:১৭  
আপডেট :
 ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৪০

শিশুর পায়ে সুঁই ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ

বরগুনার তালতলীতে পারভেজ নামের এক ২য় শ্রেণির স্কুল ছাত্র মুরগীর ফার্মের ব্রয়লারের খাবার বস্তা ও পানি আনতে রাজি না হওয়ায় তার পায়ে সুঁই ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী দূরসম্পর্কীয় চাচী নাজমা বেগম এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং গ্রামে মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে পুলিশ নির্যাতনকারী চাচী নাজমা বেগমকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

স্থানীয় ও মামলা সুত্রে জানা গেছে, উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং গ্রামের সাইদুর রহমানের ছেলে হুলাটানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনির ছাত্র পারভেজ (১০) কে মঙ্গলবার বিকেলে পার্শ্ববর্তী দূরসম্পর্কীয় চাচা শহিদুল ইসলাম বয়াতীর বাড়িতে ডেকে আনে। এসময় শহিদুল বয়াতীর স্ত্রী নাজমা বেগম তার মুরগীর ফার্মের জন্য পারভেজকে টিউবয়েল থেকে এক কলস পানি ও বয়লারের খাবার আনতে বলেন। পারভেজ তাতে অসম্মতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে নাজমা বেগম তাকে বেধরক মারধর করলে পারভেজ অসুস্থ্য হয়ে পরে। মারধরের ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য তাদের ফার্মের মুরগীর ডিম চুরি করার অভিযোগ এনে পারভেজের দুই পায় সুঁই ঢুকিয়ে নির্যাতন করে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী আদায়ের চেষ্টা করে নাজমা বেগম। খবর পেয়ে তার মা পারভীন বেগম গুরুতর অসুস্থ অবস্থায় ওই বাড়ি থেকে পারভেজকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান।

পাভেজের মা পারভীন বেগম বলেন, মোর পোলাডারে শহিদুল ও নাজমা ব্যামালা মাইর ধইর করে। হেইয়ার পর ব্যামালা অসুস্থ অইয়া পরলে আন্ডা চুরির কথা কইয়া পায় হুই (সুই) হান্দাইয়া (ঢুকাইয়া) আবারও নির্যাতন করে মুই এইয়ার বিচার চাই।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, পারভেজ নামের এক শিশুকে নির্যাতনের অভিযোগে শুক্রবার বিকেলে থানায় মামলা হয়েছে। মামলার ২নং আসামি নাজমা বেগমকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত