ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

তদন্ত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:২৭

তদন্ত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার বিষয়ে তদন্ত হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ শনিবার সকালে রাজধানীতে ‘পতাকার বিজয়’ শিরোনামে আয়োজিত জাতীয় পতাকা নিয়ে এক মিছিল অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা বলছি এটা তদন্ত করে নিই।’ একই সঙ্গে সাংবাদিকদের ওপর ড. কামাল হোসেনের দুর্ব্যবহার কাম্য নয় বলেও মন্তব্য করেন তিনি।

কামাল হোসেনের সমালোচনা করে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আমি আগেই বলেছি, ড. কামাল হোসেন যে রাজাকার আল-বদরদের সব সময়ই ঘৃণা করেছেন, আবার তার পরেরদিনই সেই দলেই যোগ দিয়েছেন। সেই দলে যোগ দিয়েছেন অনেক নেতা যারা নাকি মুখে অনেক কিছুই বলতেন, তারা আবার সেইখানে যোগ দিয়েছেন। কাজে এ দেশের জনগণ বুঝতে পেরেছে, এই দেশের জনগণের কাছে স্পষ্ট হয়ে গিয়েছে যে এরা কী চায়।

এদিকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, জাতীয় ঐকফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের গাড়িবহরের ওপর হামলার ঘটনা দুঃখজনক। হামলার বিষয়ে তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শনিবার নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সিইসি বলেন, তিনি একজন সিনিয়র সিটিজেন এবং প্রখ্যাত লোক। এটা কাম্য নয়। তার গাড়িবহরের ওপর হামলার ঘটনায় ফৌজদারী অপরাধ হয়েছে। যেভাবে ব্যবস্থা হয়, সেটা হবে। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তারাও একটি আবেদন করেছেন। আমরা নির্বাচনী তদন্ত কমিটির কাছে বিষয়টি পাঠাবো। তারা যেভাবে রিপোর্ট দেবে সেভাবে ব্যবস্থা নেব।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বু্দ্ধিজীবীদের শ্রদ্ধা জানানোর পর ফেরার পথে তার গাড়িবহরে দুর্বৃত্তরা হামলা করে। শনিবার দুপুরে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ব্যবস্থা নিতে আবেদন জানানো হয়।

  • সর্বশেষ
  • পঠিত