ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় থেমে গেলো তিন বন্ধুর জীবনের গান!

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:০৭  
আপডেট :
 ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১১

সড়ক দুর্ঘটনায় থেমে গেলো তিন বন্ধুর জীবনের গান!
প্রতীকী ছবি

এক মোটরসাইকেলে চড়ে কণ্ঠ ছেড়ে গান গেয়ে বেড়ানোর আনন্দই ভিন্ন। আর এই আনন্দের দিনকে স্মৃতির ফ্রেমে অমলিন করে রাখতে একই মোটরসাইকেলে চড়েছিলো কাছাকাছি বয়সের একই এলাকার তিন কিশোর বন্ধু সৈকত (১৬), মিলন (১৭) ও শুভ (১৬)। মহাসড়কে চলছিল ওই চার বন্ধুর মোটরসাইকেল। এরইসাথে চলছিল একান্তে তিন বন্ধুর মনের কথা বলার প্রতিযোগিতা। এই আনন্দ উচ্ছ্বাসের এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী মোটরসাইকেলটি প্রচণ্ড জোরে ধাক্কা খায় একটি যাত্রীবাহী বাসের সাথে। নিমিষেই সেই আনন্দ-উল্লাস রূপ নেয় বিষাদে। দুমড়েমুছড়ে মোটরসাইকেলসহ তারা ছিটকে পড়ে রাস্তার পাশে।

রোববার দুপুরে ১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ বেইলী ব্রিজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তিন কিশোর বন্ধুই মোটরসাইকেল আরোহী ছিল। নিহত তিন বন্ধুর নাম সৈকত (১৬), মিলন (১৭) ও শুভ (১৬)। তাদের মধ্যে সৈকত এসএসসি পরীক্ষার্থী।

নিহত তিন কিশোরের মধ্যে মিলন সদর উপজেলার পাঠানকান্দি গ্রামের আবুবাক্কার মিয়ার ছেলে, সৈকত প্যারাভাঙ্গা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে ও শুভ ঝাটাশিরা গ্রামের বাবুল মিয়ার ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে পুলিশ জানান, একই মোটর সাইকেলে করে সৈকত, মিলন ও শুভ কিশোরগঞ্জ থেকে ভৈরবের দিকে যাচ্ছিলেন। দুপুরে ১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ বেইলী ব্রিজ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাসের সাথে মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সৈকত ও মিলন মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় শুভকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত