ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় এনা পরিবহন কেড়ে নিল ২ প্রাণ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ০১:২৩

ব্রাহ্মণবাড়িয়ায় এনা পরিবহন কেড়ে নিল ২ প্রাণ

আবারো এনা পরিবহন ঘটালো বিপর্যয়। ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এনা পরিবহন ও যুগান্তর পরিবহনের মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রামের বিল্লাল মিয়া (৬৫), অস্টগ্রামের মনমিয়া (৩০), ভাদুঘর গ্রামের মোবারক (৩৫), মেড্ডা এলাকার দুলাল মিয়া (৪০) সরাইল উপজেলার শাহবাজপুরের স্বপন মিয়া (৩০), সিলেটের শেরপুরের সেতার আলী (৩০) ও সিলেট বিশ্ব নাথের আফজাল হোসেন (২৫)। বাকি ৩ জনের নাম পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা বিশ্বরোড থানার ওসি মো. হোসেন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস অফিসের সিনিয়র স্টেশন অফিসার শাকারিয়া হায়দার জানান, রাত সোয়া ৮টার দিকে ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সিলেট থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী যুগান্তর পরিবহনের অপর যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এঘটনায় আহত হন অপর ১০ জন। এদের মধ্যে ৭ জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত