ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ বিজয়ী হলে রামগঞ্জের উন্নয়ন হবে: আনোয়ার খান

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:০৮  
আপডেট :
 ১৮ ডিসেম্বর ২০১৮, ২১:১৪

আওয়ামী লীগ বিজয়ী হলে রামগঞ্জের উন্নয়ন হবে: আনোয়ার খান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হলে রামগঞ্জের উন্নয়ন হবে বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের নৌকা মার্কার প্রার্থী ড. আনোয়ার হোসেন খান। মঙ্গলবার বিকালে রামগঞ্জ ৫নং চন্ডিপুর ইউনিয়নে এক পথসভায় তিনি একথা বলেন। এসময় রামগ‌ঞ্জের চন্ডীপুর ইউ‌নিয়‌নের পদ্মাবাজার, দী‌ঘিরপাড়, ফতেপুরসহ বি‌ভিন্ন ওয়া‌র্ডে গণসং‌যোগ ক‌রেন ড. আনোয়ার খান।

দুপুর ২টা থেকে এ গণসংযোগ শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চ‌লে। গণসং‌যোগকা‌লে তার সাথ‌ে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন এবং নৌকার প‌ক্ষে ভোট‌ে চে‌য়ে বি‌ভিন্ন স্লোগা‌ন দেন।

গণসং‌যোগকা‌লে তি‌নি এলাকার বি‌ভিন্ন বিপনী বিতান ও মানু‌ষের বা‌ড়ি‌তে গিয়ে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি ভোটারদের হাতে নৌকা প্রতীকের স্টিকার ও লিফলেট তু‌লে দেন।

গণসং‌যো‌গে আ‌নোয়ার খান ব‌লেন, আ‌মি দীর্ঘ দিন ধ‌রে আপনা‌দের খোঁজ খবর নেই, সাহায্য সহ‌যো‌গিতা ক‌রি। আগামী নির্বাচ‌নে নৌকা‌কে বিজয়ী কর‌লে আপনা‌দের সকল সমস্যা সমাধান কর‌বো।

‌তি‌নি ব‌লেন, আওয়ামী লীগ গতবার যে ইশ‌তেহার দি‌য়ে‌ছিল, সেগু‌লোর প্রায় সকল কিছুর বাস্তবায়ন ক‌রে‌ছে। আজও আওয়ামী লী‌গের নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা করা হ‌য়ে‌ছে। আগামীতে নৌকা‌কে বিজয়ী করে শেখ হা‌সিনাকে প্রধানমন্ত্রী নির্বা‌চিত কর‌তে পার‌লে ইশতেহারে ঘো‌ষিত সকল কিছুরই বাস্তবায়ন ঘট‌বে।

এই আসনে আওয়ামী লীগ ১ লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হবে- এমন প্রত্যাশা ব্যক্ত করে আনোয়ার হোসেন খান বলেন, আমি প্রত্যাশা করি যে, এই আসনে আওয়ামী লীগ ১ লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হবে। আর আওয়ামী লীগ বিজয়ী হলে রামগঞ্জের উন্নয়ন হবে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক রা‌কিবুল হাসান মাসুদ, ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের যুগ্ম আহ্বায়ক ইসমাইল হো‌সেন ফরাজী, ভাদুড় ইউ‌নিয়ন চেয়ারম্যান জা‌হিদ হো‌সেন ভুইয়া, যুবলীগ নেতা বুলবুল আহ‌ম্মেদ, হুমায়ুন কবীর, মো. রা‌সেল, ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি মো. আরাফাতসহ বি‌ভিন্ন ইউ‌নিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • পঠিত