ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ২৩:৪৯  
আপডেট :
 ১৯ ডিসেম্বর ২০১৮, ০০:২৩

লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

সাবেক মন্ত্রী ও টাঙ্গাইল -৪(কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলাকারী চারজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার ইছাপুর থেকে তাদেরকে গ্রেপ্তার করে করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযতে আলী তালুকদারের ছেলে মো. সালাহউদ্দিন তালুকদার, একই এলাকার মৃত আব্দুস সাত্তার আকন্দের ছেলে মারুফ হোসেন আকন্দ, হাজী মো. ইমান আলী প্রামাণিকের ছেলে আব্দুল লতিফ প্রামাণিক ও আবুল হোসেন ড্রাইভারের ছেলে মো. জয়নাল আবেদীন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী অভিযোগ দাখিল করার প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

লতিফ সিদ্দিকীর অভিযোগ, গত রোববার সকালে কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় সেখানকার স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তার গাড়িবহরে হামলা করে। এ সময় তার ব্যক্তিগত গাড়িসহ আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। সে সময় ইটের আঘাতে তার কয়েকজন নেতাকর্মী আহত হন।

তবে এ ঘটনার বিষয়ে স্থানীয় সাংসদ হাসান ইমাম খান জানান, আওয়ামী লীগের নেতাকর্মীরা তার গাড়ি বহরে হামলা করেনি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর বক্তব্য দেয়ায় স্থানীয় জনতা হামলা করে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত